TMC-তে যোগ দিলেন টেলিপর্দার ‘বাহা’ ‘ঝিলিক’ ও ‘লোকনাথ বাবা’ Sreetama, Ranita Das, Disha, Souptik is in TMC

'Baha', 'Jhilik' and 'Loknath Baba' join TMC. Tollywood tv serial actor Sreetama Bhattacharyya, Ranita Das, Disha Roy Chowdhury Souptik Chakraborty is in TMC.

WB Election 2021: সামনেই বিধানসভা ভোট। সারাবাংলা এখন ব্যস্ত রাজনীতিকে ঘিরে। ঠিক এমনই সময় বাংলার চলচ্চিত্র ইন্ডাস্ট্রি জুড়ে ঘটলো এক রদবদলের পালা। ভোটের আগে বাংলার টেলিভিশন তারকাদের সারপ্রাইজের সাক্ষী থাকলো বাংলার জনগণ। সম্প্রতি শোনা গেছে টেলি পর্দার বেশ কিছু তারকা যোগ দিয়েছে বিজেপিতে। তবে সাথে একথাও ঠিক যে শুধু বিজেপিতে নয় ছোট পর্দার তারকারা এবার যোগ দিয়েছে তৃণমূলেও। দর্শকরা এবার থেকে শুধু অভিনয় জগতেই নয় রাজনীতি জগতেও দেখতে পাবেন এই সকল তারকাকে। Bangla Serial Acrtess ‘Baha’, ‘Jhilik’ and ‘Loknath Baba’ join TMC. Tollywood TV serial actor Sreetama Bhattacharyya, Ranita Das, Disha Roy Chowdhury, Souptik Chakraborty is in TMC.

টেলি তারকা রনিতা দাস (Ranita Das), শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharyya), সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty), এবং দিশা রায়চৌধুরী (Disha Roy Chowdhury) যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। প্রত্যেকেই স্টারজলসার (Star Jalsha serial) এবং জি বাংলার (Zee Bangla serial) জনপ্রিয় ধারাবাহিকের অন্যতম চরিত্রে ছিলেন। তৃণমূল সাংসদ দোলা সেন তাদের প্রত্যেককে স্বাগত জানান এই দিন এবং তিনি বলেন,ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে যেমন তারা মন জয় করেছেন তেমনই মমতা বন্দ্যোপাধ্যায় সৈনিক হিসেবে এঁরা মানুষের মনে জায়গা করে নেবেন।

শনিবার তৃণমূল ভবনে রনিতা দাস (Ranita Das), শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharyya), সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty), এবং দিশা রায়চৌধুরী (Disha Roy Chowdhury)-র হাতে দলীয় পতাকা তুলে আহ্বান করেন তৃণমূল সাংসদ দোলা সেন (TMC MP Dola Sen)। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা তথা দলের যুব সভাপতি সোহম চক্রবর্তী। নানা রকম প্রশ্নের শিকার হন সেই সমস্ত তারকারা। তার মধ্যে একটি প্রশ্ন ছিল ইন্ড্রাস্ট্রি ছেড়ে রাজনীতিতেই কি তাঁরা থাকবেন? এই প্রশ্নের পালটা জবাবে রনিতা বলেন , “আমরা যেমন অভিনয় করি সেইরকমই করব। তবে গত ১০ বছর ধরে দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলাম তবে আজ তৃনমূল সদস্য হলাম। আমাদের যা কাজ দেওয়া হবে তা করার চেষ্টা করব। আমাদের ভাবনা তরুণ-তরুণীদের মধ্যে ছড়িয়ে দিতে চাই। আমরা দিদির মত হতে চাই।” শ্রীতমা উত্তরে বলেন,”কাজ করতে গিয়ে দিদির সান্নিধ্য, আশীর্বাদ পেয়েছি বিভিন্ন সমস্যায় পাশে পেয়েছি। আমার বাবা সমাজ সেবী ছিলেন। তিনি চেয়েছিলেন আমিও কাজ করি, তবে মানুষের সেবা করা সহজ নয়, মনে করি তৃণমূল থেকে সে কাজটা করা সহজ হবে।” পাশাপাশি দলের সমস্ত সদস্য কে ধন্যবাদ জ্ঞাপন করতেও ভুললেন না সৌপ্তিক ও দিশা।

স্টার জলসার অন্যতম চেনা মুখ রনিতা দাস। ধন্যি মেয়ে এবং ইষ্টিকুটুম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সৌপ্তিক কে দেখা গেছে স্টার জলসার জলনুপুর ও বাবা লোকনাথ ধারাবাহিকে। মা ধারাবাহিকে মুখ্য চরিত্রে ও ইচ্ছে নদীতে দেখা গেছে ভিলেনের চরিত্রে শ্রীতমা ভট্টাচার্য কে। পাশাপাশি দিশা কে দর্শক দেখেছেন মহাপ্রভু শ্রী চৈতন্য এবং জয় বাবা লোকনাথে। শ্রীতমা, রনিতা, সৌপ্তিক, দিশা ছাড়াও অভিনেতা দীপঙ্কর দে, অভিনেত্রী লাভলী মৈত্র এবং সঙ্গীত শিল্পী শাহানা খানও ওই একই দিনে ঘাসফুলে যোগদান করেন।