দুধ ভর্তি টবে স্নান ডিয়ারি প্লান্টের কর্মীর, ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার

দুধ ভর্তি চৌবাচ্চায় মগ ডুবিয়ে স্নান করছে ওই ডিয়ারি প্লান্টেরই এক কর্মী। ওই প্লান্টের আর এক কর্মী সেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আপলোড করার পর ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল (viral) হয়। এমন ঘটনার পর ওই কর্মীকে গ্রেপ্তার করা হয় এবং পাশাপাশি ওই প্লান্টিটি বন্ধ করে দেয় প্রশাসন। আজব এই ঘটনাটি ঘটেছে তুরস্কের (Turky) কোনিয়া স্টেটের আনাতোলিয়ায়।

turkey Dairy plant worker arrest after bathes in milk video goes viral
Turkey Dairy plant worker arrest after bathes in milk video goes viral

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাথটাবের মত একটি বিশাল দুধের টবে বসে প্লান্টের ওই কর্মী মগ ভোরে মাথায় দুধ ঢালছে। ভিডিওটি দেখার পর নেটিজেনরা ওই ব্যক্তির বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়াতে। তুরস্কে দীর্ঘ সমালোচনার পর চাপে পড়ে প্রশাসন ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে এবং ওই ডিয়ারি প্ল্যান্টি বন্ধ করে দেয়।

তুরস্কের স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, ওই ডিয়ারি প্লান্টের তরফ থেকে দাবি করা হয়েছে, ওই কর্মীকে যে সাদা তরলের মধ্যে স্নান করতে দেখা গেছে তা আসলে দুধ নয়, বয়লার সাফ করার জন্য ওই তরলটি ব্যবহার করা হয়। যদিও পুলিশ প্রশাসন এ বিষয়ে পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছে। এছাড়াও কোনিয়া প্রদেশের কৃষি আধিকারিক আলী এরগিনও দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছে।

Arindam

I am a professional Blogger.