‘ম্যান অ্যান্ড ওয়াইফ’, নিজেদের কি ভাবে পরিচয় করালেন নীল-তৃণা?

হাতে মাত্র আর একটি মাস। তারপরেই বাংলা টেলি পাড়ার অন্যতম জুটি নীল (Neel Bhattacharya) এবং তৃণা (Trina Saha) গাঁটছড়া বাঁধতে চলেছেন। ছোট পর্দার এই জনপ্রিয় জুটিকে নিয়ে বহুদিন ধরেই মেতে রয়েছে পেজ থ্রি এর পাতা। বহুদিন সম্পর্কে থাকার পরে অবশেষে নিল এবং তৃণা ঘোষণা করেন তারা বিয়ে করতে চলেছেন। এবার সেই বিয়ের খবরে শীলমোহর দিলেন তৃণা সাহা।

সম্প্রতি নীল এবং তৃণার একটি ছবি তৃণা নিজে নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন, যেখানে তিনি নিজেদের জুটিকে ‘ম্যান আ্যন্ড ওয়াইফ’ বলে আখ্যা দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে কোট টাই পরে নীল তৃণা কে জড়িয়ে ধরে পোজ দিচ্ছেন। তৃণা পরে রয়েছেন একটি সুন্দর ওয়েস্টার্ন ড্রেস। ছবিটি সোশ্যাল মিডিয়ায় তৃণা আপলোড করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নীল এবং তৃণার অনুরাগীরা সেই ছবি দেখে ভালোবাসা এবং শুভেচ্ছায় ঘুরিয়ে দেন এই সেলিব্রিটি জুটি কে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তৃণা নিজের আইবুড়ো ভাত খাওয়ার ছবি আপলোড করেন, যেটা দেখে অনুরাগীরা এবারে নিশ্চিন্ত যে তাঁদের প্রিয় এই জুটি অবশেষে নিজেদের চার হাত এক করবেন। তৃণার আইবুড়ো ভাত খাওয়ার সেই ছবিটি মামা বাড়িতে তোলা বলে দাবি করেন তৃণা। মামা বাড়িতেই আইবুড়ো ভাত খেতে গিয়েছিলেন তৃণা সাহা। সেই দিন শাড়িতে তৃনাকে ছোটপর্দার গুনগুনের মতোই লাগছিল। প্রসঙ্গত বর্তমানে তৃণা সাহা খড়কুটো ধারাবাহিকে অভিনয় করছেন। পাশাপাশি নীল কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন।

সামনেই নীল এবং তৃনার বিয়ে, তাই দুই পরিবারের তরফ থেকেই বিয়ের কেনাকাটা জোরকদমে শুরু করে দেওয়া হয়েছে। নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই সেলিব্রিটি জুটি, এমনটাই খবর গোপন সুত্রের। তবে এখনো পর্যন্ত বিয়ের দিনক্ষণ জানান নি নীল বা তৃণা কেউই। ইতিমধ্যেই গৌরব এবং দেবলীনা বিয়ে সেরে ফেলেছেন। এই বহু প্রতীক্ষিত সেলিব্রিটি জুটির বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে বহু বছর ধরে অপেক্ষা করছিলেন তাদের অনুরাগীরা। বর্তমানে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে নিয়েও পেজ থ্রি রীতিমতো চর্চায় ব্যস্ত। সুতরাং টলিউডে দুটি বড়োসড়ো বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে সমস্ত তারকারা এবং তাদের অনুরাগীরা। এখন এই জুটির বিয়ে কবে হয় সেটাই দেখতে মুখিয়ে রয়েছে সমগ্র টলিউড।