ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান, Varun Dhawan Wedding

এবার ঘর বাঁধতে চলেছেন ডেভিড পুত্র বরুণ ধাওয়ান (Varun Dhawan)। বিয়ে করবেন ছোট বেলার বান্ধবীকেই। ধাওয়ান পরিবারের হবু বৌমার নাম নাতাশা দালাল (Natasha Dalal)। নতুন বছরেই গাঁটছড়া বাঁধবেন বরুণ ও নাতাশা। এই মাসের শেষেই বসতে চলেছে বিয়ের আসর।

বলিউড একের পর এক সুখবর শোনাচ্ছে। সম্প্রতি মা হয়েছেন অনুষ্কা শর্মা। সেই নিয়ে বলিউড এখন সরগরম। মা ও মেয়েকে শুভেচ্ছা জানিয়েছে বলিউড (bollywod)। পাশাপাশি নবাব পরিবারে আস্তে চলেছে নতুন সদস্য। করিনা কাপুর খানের মা হাওয়া নিয়েও কম চর্চা হচ্ছে না বলিউডে। আর এবার প্রকাশ্যে এলো বরুণ ধাওয়ান এর বিয়ের খবর।

জানা গেছে বরুণ ও নাতাশার বিয়ের আসর বসতে চলেছে আলিবাগে। বেশ কিছুদিন ধরেই আলীবাগে বরুণের যাতায়াত বেড়েছিল। এখন জানা গেল অ্যালিবাগে বরুণের যাতায়াতের কারণ। এই মাসের শেষেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ও নাতাশা। বিয়ের খবর পাবলিকলি ঘোষণা করলেও বিয়ের দিন ক্ষণ এখনো জানানো হয়নি ধাওয়ান পরিবারের তরফ থেকে। বিয়ের রিসেপশন পার্টিই বা কোথায় হতে চলেছে তাও এখনো গোপন রেখেছেন বরুণ ও নাতাশা।

করোনার জেরে বিয়ে পিছিয়েছে অভিনেতার। ২০২০ সালেই এই বিয়ে হবার কথা ছিল। কিন্তু করোনা ও লকডাউন এর জেরে সেই নিয়ে পিছিয়ে অবশেষে চলতি বছরের প্রথম মাসেই হতে চলেছে। ইচ্ছে থাকলেও খুব বেশি কাউকে এই বিয়েতে নিমন্ত্রণ করতে পারছেন না ধাওয়ন পরিবার। করোনার জন্য আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট করতে হয়েছে অনেক। কিন্তু বিয়ের পার্টি তে কোনো কাটছাঁট নেই। বেশ গ্র্যান্ড সেলিব্রেশন ই হতে চলেছে বরুণ ধাওয়ান এর বিয়েতে।

এতদিন কখনো আলিয়া ভাট কখনো সারা আলী , অনেক সময় নানান অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে বরুণ কে নিয়ে, কিন্তু সব জল্পনায় জল ঢেলে দিয়ে অবশেষে ছোট বেলার বান্ধবীকেই জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন বরুণ। সম্প্রতি করিনা কাপুর খানের একটি টক শোয়ে হাজির হয়েছিলেন নাতাশা দালাল বরুণ ধাওয়ানের সাথে । সেখানে নাতাশা দালালকে বরুণের হবু স্ত্রী বলে উল্লেখ করেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এই টক শোয়ের ভিডিয়ো প্রকাশ্যে আসেতেই, তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি বরুণ এবং সারা আলী খান অভিনীত ছবি কুলি নাম্বার ওয়ান মুক্তি পেয়েছে। ডেভিড নির্মিত এই ছবিটি ১৯৯৫ সালে গোবিন্দা ও কারিশমা অভিনীত কুলি নম্বর ওয়ান এর রিমিক্স ভার্সন। তবে পুরনো ছবিটি যেভাবে সুপার হিট হয়েছিল ২০২০ এর এই রিমিক্স ছবিটি তা হয়নি। বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়েছে ছবিটি।