নেহা কাক্কার এবং রোহনপ্রীতের বিয়ের ভাইরাল মুহূর্ত

নেহা কক্কর এমনিতেই সুন্দরী, তবে বিয়ের সাজে তাঁর রূপ যেন আরো খুলে উঠেছে। শনিবার শিখ ধর্ম অনুযায়ী শাস্ত্র মেনে বিয়ে করলেন নেহা কক্কর এবং রোহানপ্রীত সিং। বিভিন্ন গুঞ্জনের পর অবশেষে নেহা এবং রোহন বাঁধা পড়লেন সাতপাকে। তাদের বিয়ে সম্পন্ন হল শনিবার দিল্লির একটি গুরুদ্বারে। বিয়েতে নেহা এবং রোহানপ্রীত দুজনেই সোনালী পোশাকে সেজেছিলেন। নেহা কাক্কারের সোশ্যাল মিডিয়ার ফ্যান ক্লাব থেকে তাদের একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে এই নবদম্পতির বিবাহ অনুষ্ঠানের এক ঝলক প্রকাশিত হয়েছে। Viral moment of Neha Kakkar and Rohanpreet’s wedding.

চুলে গোলাপ ফুল, সোনালী পোশাক এবং ঐতিহ্যবাহী গহনায় জীবনের সবচেয়ে বিশেষ দিনে নিজেকে সাজিয়েছিলেন নেহা। এর আগে নেহা তার এবং রোহনের মেহেন্দির অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন। যেখানে নেহা কে সুন্দর সবুজ রঙে সেজে উঠতে দেখা গেছিল। তার সাথে পান্নার চকার এর সেটে অপূর্ব লাগছিল নেহা কে। অনিতা ডোংরের ডিজাইন করা লেহেঙ্গা এবং গহনায় সাথে ঐতিহ্যবাহী চূড়াতে নববধূ হিসেবে নেহাকে দারুণ মানিয়ে ছিল সেদিন। সোমবার পাঞ্জাবের নেহা এবং রোহন এর বধূবরণ এর অনুষ্ঠান অর্থাৎ রিসেপশন হতে চলেছে। সংগীতজগতের বন্ধু-বান্ধব এবং আত্মীয়স্বজনদের নিয়ে একটি রিসেপশন পার্টি অনুষ্ঠিত হতে চলেছে এই দিন রাতেই। সেই অনুষ্ঠান শেষ হয়ে গেলে আগামীকাল তারা পাঞ্জাবের উদ্দেশ্যে পাড়ি দেবেন, সেখানে রয়েছে নববধূর বরণের অনুষ্ঠান।

কিছুদিন আগেই নেহা এবং রোহনের একটি মিউজিক ভিডিও লঞ্চ করে ‘আজা চল ভিয়া করওয়াইয়ে লকডাউন ভিচ কাট্টা হোনে খরচে’ নামের পাঞ্জাবি গানে। যার অর্থ চলো লকডাউনেই বিয়েটা সেরে ফেলি, খরচপাতি অনেক কমে হয়ে যাবে। এই গানটির কথা রোহনের নিজের। গানটি তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তেও শেয়ার করেছিলেন নেহা কক্কর।

কিছুদিন আগে নেহা কাক্কার ও রোহনপ্রীতের পরিবারের সঙ্গে একসাথে যে ছবি শেয়ার করা হয়েছিল তা দেখে অনেকেই মনে করছিল যে তাদের রোকার অনুষ্ঠান হয়ে গেছে। কানাঘুষো শোনা যাচ্ছিল চলতি মাসের শেষের দিকে তাদের বিয়ের আসর বসবে দিল্লিতে। করোনার মধ্যে জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠান হবে না। ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের উপস্থিতিতেই নেহা ও রোহনপ্রীত তাঁদের বিয়ে সারবেন। কথা রেখেছেন নেহা এবং রোহন। করোনার আবহে অল্প কয়েকজন ঘনিষ্ঠ মানুষদের উপস্থিতিতেই নমো নমো করে বিয়ে সারলেন তাঁরা। নেহার শেয়ার করা বিয়ে এবং মেহেন্দির প্রতিটি ছবিতেই বোঝা যাচ্ছে নবদম্পতি ভালোবাসায় মজে রয়েছে। Neha Kakkar and Rohanpreet wedding Viral moment.

Neha Kakkar and Rohanpreet wedding Viral moment
Neha Kakkar and Rohanpreet wedding Viral moment