Sangbad World

জীবনের সবথেকে খারাপ ৯০ সেকেন্ড, Donald Trump-এর সঙ্গে যৌনতা নিয়ে মুখ খুললেন পর্ন স্টার Stormy Daniels

Donald Trump & Stormy Daniels

পর্ন তারকা স্টর্মি পরিষ্কার জানিয়েছেন যে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রধানমন্ত্রী ট্রাম্পের বিরুদ্ধে মামলা শুরু করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য প্রকাশ করেছেন পর্নস্টার স্টর্মি (Stormy Daniels)। ডোনাল্ড ট্রাম্পের সাথে একটা সময় নিয়ম করে বিছানা ভাগ করে নিতেন স্টর্মি। কিন্তু বর্তমানে তিনি এতটাই তার প্রতি ক্ষিপ্ত যে কোনভাবেই ট্রাম্পকে মেনে নিতে পারছেন না উল্টে তার প্রতি এতোকাল যাবত সমস্ত ক্ষোভ উগরে দিচ্ছে। শেষ সোমবার ট্রাম্পেরই আয়োজিত একটি পডকাস্টএ এসে ট্রাম্পের বিরুদ্ধে নানারকম মন্তব্য করেছেন স্টর্মি। ‘Worst 90 Seconds of My Life’ Former Adult Film Star Stormy Daniels on Alleged Relation with Donald Trump.

স্টর্মিকে বহুবার বলতে শোনা গেছে যে ২০০৬ সালে ট্রাম্পের (Former US President Donald Trump) সাথে তার শয্যাসঙ্গী হওয়ার অভিজ্ঞতা অর্জন করেছেন তা ভীষণভাবেই কর্যত, কুৎসিত। তিনি তারপর থেকে কোন ভাবেই ট্রাম্পকে মেনে নিতে পারেন না। এবং তার সাথে বিছানা ভাগ করে নেওয়ার কথা তিনি চিন্তাও করতে পারেন না। ফের ২০১৬ সালে তাকে আবার একই অভিজ্ঞতার কথা স্বীকার করতে শোনা যায়। স্টর্মি (Stormy Daniels) বলেন,’আমার জীবনে ওই ৯০ সেকেন্ড সবথেকে খারাপ সময়, আমার জন্য নিজের প্রতি ঘৃনা হয়।’প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে|

সূত্রের খবর, এর আগেও ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) যখন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবার গুরুদায়িত্ব নিতে চলেছিল ঠিক সেইসময় স্টর্মি (Stormy Daniels) তার সম্পর্কে নানা রকম অভিযোগ আনেন। এরকম একবার নয় বহুবার প্রকাশ্যে স্টর্মি ট্রাম্পকে আক্রমণ করেছে। শুধু মুখে নয়, নিজের লেখা বইতেও ট্রাম্পের সম্পর্কে যা যা অভিযোগ আছে সে বিষয়ক মন্তব্য করেছেন। নিজের লেখা বই ‘ ফুল ডিসক্লোসার ‘ লিখেছেন ডোনাল্ড ট্রাম্প নাকি নিজে থেকে কখনোই প্রেসিডেন্টের দায়িত্ব নিতে চাননি সবটাই নাকি ইচ্ছার বিরুদ্ধে। এবং নিজের মতামত জানিয়ে স্টর্মি তার বইতে লিখেছেন যে, ট্রাম্পের সাথে বিছানা ভাগ করে তিনি কোন যৌন সুখই পাননি। সেই অভিজ্ঞতা নাকি ভীষণ খারাপ এবং ভবিষ্যতেও তিনি ট্রাম্পের সাথে আর কোন ভাবে বিছানা ভাগ করতে চান না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

লাল টুপি পরে ট্রাম্প (Donald Trump)-এর সাথে গল্ফ প্রতিযোগিতায় প্রথম আলাপ হয় স্টর্মি (Stormy Daniels)-র। সেদিনই ট্রাম্পের সঙ্গে তার প্রথম দেখা হয় এই কথা ও তার লেখা বইতে জানিয়েছেন। এরপরই ট্রাম্পের সাথে দ্বিতীয় সাক্ষাৎ হয় ট্রাম্পের পেন্ট হাউসে। সেখানেই দুপুরের নৈশভোজে আমন্ত্রণ পেয়েছিলেন স্টর্মি সেখানেই তিনি ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের নিজেকে জড়িয়ে ফেলেন।

Exit mobile version