প্রেমের সময় হয় না, প্রেম নিয়ে বাঁচতে হয়, সুরে বুঝিয়ে দিলেন Yash Dasgupta

টলিপাড়া জুড়ে এখন একটাই গুঞ্জন যশ (Yash Dasgupta) এবং নুসরাতের (Nusrat Jahan) প্রেম কাহিনী। এরই মাঝে অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করলেন একটি ভিডিও। যেখানে দেখা গেল গিটার বাজিয়ে সুর তুললেন বেলা চাও গানের। সাধারণত এই গানটি ইতালির প্রতিবাদ মূলক একটি গান। তাহলে কি অভিনেতা তাঁকে এবং নুসরাতকে জড়িয়ে যে গুঞ্জন রটানো হচ্ছে তার প্রতিবাদ করছেন! এ বিষয়ে প্রশ্ন একটা থেকেই যাচ্ছে।

সম্প্রতি যশ (Yash Dasgupta) এবং নুসরাতের (Nusrat Jahan) প্রেমের সম্পর্ক আলোচনার কেন্দ্রবিন্দুতে। ‘এসও এস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকেই যশ এবং নুসরাত পরস্পরের কাছাকাছি আসেন বলে জানা যায়। বন্ধুত্বের পর সম্পর্ক গড়ায় প্রেমে। আর সেই প্রেমের আঁচ পড়ে নুসরাতের সংসারে। যার জেরে স্বামী নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক ক্রমশ ভাঙ্গনের পথে। এরপরে সামনে উঠে আসে আরও এক চাঞ্চল্যকর তথ্য। নুসরাত নাকি অভিনেতা যশ এর সঙ্গে বেড়াতে গিয়েছেন রাজস্থানে। যদিও যুগলের একই সঙ্গে কোন ফটো সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়নি। তবুও আলাদা আলাদা করে দুজনেই নিজেদের রাজস্থান বেড়াতে যাওয়ার ছবি আপলোড করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে। এর থেকেই সকলে দুইয়ে দুইয়ে চার করেছেন। ক্রমশ প্রকাশ্য এসেছে যশ এবং নুসরাতের প্রেমের সম্পর্ক।

তবে এই দিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেলা চাও গিটারে বাজিয়ে সেই ভিডিও আপলোড করে যশ লিখেছেন, ‘প্রেম সময় দেখে হয় না, হয়ে গেলে সেটাকে উপভোগ করতে হয়’। মানি হেইস্ট এর সেই বিখ্যাত ডায়লগ যশের ভিডিওর ক্যাপশনে ফুটে উঠেছে। এরমধ্যে একাধিকবার অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছে তাদের সম্পর্ক নিয়ে। প্রতিবারই নুসরাত উত্তর দিতে গিয়ে নানান রকম বিতর্কে জড়িয়ে পড়েছেন। কিন্তু এই বিষয়ে একবারের জন্যেও মুখ খোলেননি যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

কিছুদিন আগে জজ এবং নুসরাতকে (Nusrat Jahan) একসঙ্গে দেখা গিয়েছে দক্ষিণেশ্বর মন্দিরে। যেখানে অবশ্য উপস্থিত ছিলেন তৃণমূল নেতা মদন মিত্র। এভাবেই নানান জায়গায় ক্যামেরার সামনে খোলাখুলিভাবে ধরা দিচ্ছেন নুসরাত এবং যশ (Yash Dasgupta)। তবে তাদের সম্পর্ক নিয়ে কথা বললেই রেগে উঠছেন অভিনেত্রী। কথায় কথায় জানিয়ে দিচ্ছেন ব্যক্তিগত জীবন সম্পূর্ণভাবেই তাঁর নিজের। তা ভালো হোক কিংবা খারাপ সেই বিষয়ে কারো নাক গলানোর অধিকার নেই।