বিখ্যাত ইউটিউবার ক্যারিমিনাটি এবার বলিউডে

বিখ্যাত ইউটিউবার (Youtuber) ক্যারিমিনাটি (Carry Minati) নতুন প্রজন্মের কাছে এক বাক্যে পরিচিত। সেই তুমুল জনপ্রিয় ইউটিউবার এবার পা রাখতে চলেছে বলিউডে (Bollywood)। সম্প্রতি একটি হিন্দি ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যেতে চলেছে অজয় নাগর কে। অনেকেই হয়তো জানেন না ক্যারিমিনাটির আসল নাম অজয় (Ajay Nagar)। যদিও তিনি সকলের কাছে ক্যারিমিনাটি নামেই পরিচিত। Youtuber Carry Minati Ajay Nagar is going to make his Bollywood debut.

Youtuber Carry Minati Ajay Nagar is going to make his Bollywood debut
Youtuber Carry Minati is going to make his Bollywood debut

সূত্রের খবর, অমিতাভ বচ্চন এবং অজয় দেবগন এর সাথে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন এই জনপ্রিয় ইউটিউবার। ‘মে ডে’ নামে ওই ছবিতে প্রথমবারের জন্য দেখা যেতে চলেছে ক্যারিমিনাটি কে। জানা যাচ্ছে ছবিটি একটি থ্রিলার নির্ভর ছবি। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই ইউটিউবার কে। একজন সোশ্যাল মিডিয়া তারকার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। এই চরিত্রের সঙ্গে নিজের জীবনের মিল রয়েছে বলে জানিয়েছেন ক্যারিমিনাটি। নিজের জীবনেও তিনি একজন সোশ্যাল মিডিয়া তারকা। সেই জন্যেই তিনি এই চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন।

নিজের জীবনে তার ফ্যান ফলোয়ার্স প্রচুর। ইউটিউবে তার সাবস্ক্রাইবার সংখ্যা ২৭ মিলিয়নেরও বেশি। ইউটিউবে রীতিমতো নিজের ভিডিও নিয়ে দাপিয়ে বেড়ান এই ২১ বছর বয়সি অজয় নাগর। অজয়ের কথায় মে ডে ছবিটি তার অভিনয় জীবনের প্রথম ব্রেক। আর প্রথম ব্রেক এই অমিতাভ বচ্চন জি এবং অজয় দেবগনের মত এত বড় মাপের অভিনেতা দের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ক্যারিমিনাটি নিজেকে নিয়ে খুব খুশি। জানা যাচ্ছে এই ডিসেম্বর মাসের ১১ তারিখ থেকেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই সেই শুটিংয়ে যোগ দিতে হায়দ্রাবাদ উড়ে যাবেন এই অভিনেতা।

নিজের অভিনয় নিয়ে বরাবরই আশাবাদী অজয় নাগর। নিজের প্রকাশিত ইউটিউব ভিডিওতে ও যে ধরনের এক্সপ্রেশন এবং কথার ব্যবহার করেন এই ইউটিউবার সেটাই মূলত তার ভিডিওর ইউএসপি। অজয়ের কথায়, ” ছোটবেলায় আমি নানা রকম মজার অভিনয় করতাম। তখন থেকেই আমার মা-বাবা ভাবতেন, আমি বড় হয়ে অভিনেতা হব। গানের মত অভিনয়টাও খুব স্বাভাবিকভাবেই করতে পারি আমি। এটা আমার কাছে খুব কঠিন কিছু নয়। ” দর্শকরা আশঙ্কা করেছিলেন তাহলে হয়তো তাদের প্রিয় ইউটিউবার ভিডিও প্রকাশ করা ছেড়ে দেবেন কিন্তু নিজের ফ্যানদের আশ্বস্ত করেন অজয়। অভিনয় জগতে পা রাখলেও ইউটিউবে ভিডিও বানিয়ে দর্শকদের আনন্দ দেওয়ার কাজ তিনি ছাড়বেন না একথাও জানিয়েছেন ক্যারিমিনাটি।