ইন্টারনেট থেকে নিজের সমস্ত ছবি সরিয়ে ফেলার অনুরোধ জায়রা ওয়াসিমের

অনুরাগীদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের সমস্ত ছবি সরিয়ে ফেলার অনুরোধ করলেন প্রাক্তন বলিউড (bollywood) অভিনেত্রী জায়রা ওয়াসিম (Zaira Wasim)। জায়রা বলেন তিনি জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাই নিজের পুরনো জীবনের জন্য যে খ্যাতি তিনি পেয়েছিলেন অর্থাৎ তার অনুরাগীদের শেয়ার করা বিভিন্ন ছবি সেগুলি তিনি সব ডিলিট করে দিতে বলেন। শুধু তাই নয় জায়রার জন্য যে সমস্ত ফ্যান পেজ গুলি তৈরি হয়েছিল সেখান থেকেও যারা নিজের সমস্ত ছবি সরিয়ে ফেলার আর্জি জানিয়েছেন তাঁর অনুরাগীদের।

Zaira Wasim requested to remove all her pictures from Social Media accounts

জায়রা বলেছেন যতদিন তিনি বলিউডে অভিনয় করেছেন অনুরাগীরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সেই ভালবাসাই ছিল তাঁর কাজের ইচ্ছা এবং শক্তির উৎস। সেই ভালোবাসা ধারাবাহিক ভাবে এখনো জায়রা দাবি করেছেন তাঁর অনুরাগীদের কাছ থেকে। যাতে জায়রা কে ভালবেসে তাঁর অনুরাগীরা তার সমস্ত ফটো অ্যাকাউন্ট থেকে সরিয়ে ফেলেন। ইন্টারনেট থেকে সমস্ত ফটো সরিয়ে ফেলা হয়তো সম্ভব নয় তাই জায়রা বলেছেন তার ফটো আর যেন শেয়ার করা না হয়, তাহলেই চলবে।

২০১৯ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন জায়রা ওয়াসিম। জায়রার শেষ ছবি ছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দ্য স্কাই ইজ পিঙ্ক। এই ছবিতে যারা অভিনয় করার সুযোগ পেয়েছিলেন ফারহান আখতারের সঙ্গেও। বলিউডে জায়রার প্রথম ছবি ছিল দ্য সিক্রেট সুপারস্টার। এখানে আমির খানের সঙ্গে প্রথমবারের জন্য অভিনয়ের সুযোগ পেয়েছিলেন জায়রা। এছাড়াও রাজ অর্জুন, মেহের ভিজ প্রমুখ অভিনেতার সংসর্গে আসার সুযোগ পেয়েছিলেন জায়রা। এরপরে দঙ্গল ছবিতেও ছোট গীতা ফোগাট এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখানেও আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছিলেন জায়রা। অসম্ভব অভিনয় দক্ষতার কারণে জায়রার বলিউড ভবিষ্যৎ ছিল উজ্জ্বল। কিন্তু তিনি বলিউড থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেন গত বছরেই।

বলিউড থেকে সরে যাওয়ার পেছনে কারণ হিসেবে জায়রা বলেছেন এই পেশা তাঁর ধর্ম এবং বিশ্বাসে আঘাত হানছে। তাই বলিউডে অভিনয়ের জন্য তাঁর পক্ষে আর থাকা সম্ভব নয়। তিনি এই পেশাতে থেকে খুশি ছিলেন না। কিন্তু নতুন করে জীবনের কোন অধ্যায় শুরু করতে চলেছেন জায়রা ওয়াসিম তা স্পষ্ট করে অনুরাগীদের তিনি জানাননি। কেবল মাত্র এই টুকু বলেছেন তার ছবি সোশ্যাল মিডিয়ায় ইন্টারনেটে আর যেন শেয়ার করা না হয়। তাঁর বিশ্বাস অনুরাগীরা তাঁর কথা রাখবেন। তাঁর এই যাত্রাপথের শরিক হিসেবে পাশে দাঁড়াবেন তাঁর অনুরাগীরা। অনুরাগীদের সাহায্য জায়রার ভীষণ দরকার এমনটাই জানিয়েছেন জায়রা নিজে।